বাগমারায় সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 524
    Shares

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে মেজবাউল হক মিঠুন নামের স্কুল পড়ুয়া ছাত্রের সাপের কামড়ে মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় তাকে সাপে কামড় দেয়। এরপর তাকে স্থানীয় ভাবে ঝাড়ফুঁক দেয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় রোববার (১২জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল আটটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, আলোকনগর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী ইসরাইল হোসেনের ছেলে মেজবাউল হক মিঠুন শনিবার রাতের খাবার খেয়ে তাদের বাড়ির মাটির একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে তার চিৎকারে পরিবারের সদস্যরাও জেগে উঠে। এরপর ওই কক্ষ থেকে একটি সাপ বের হতে দেখতে পায় পরিবারের লোকজন। পরে মিঠুন কে স্থানীয় ভাবে ঝাড়ফুঁক দেয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আলোকনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোজাম্মেলক হক বলেন, মেজবাউল হক মিঠুন খুবই মেধাবী শিক্ষার্থী ছিল।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।