বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় মাদ্রাসা ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার

Paris
সেপ্টেম্বর ২২, ২০১৬ ১০:১০ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় মাদ্রাসা ছাত্রী অপহরণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে বাগমারা থানা পুলিশ।

 

বাাগমারা থানার মামলা সূত্রে জানা যায়  বেলঘরিয়া গ্রামের শারীরিক প্রতিবন্ধী  তাহার আলী মন্ডলের ৯ম শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রী (১৫)কে নওগাঁর মান্দা  উপজেলার শিলগ্রামের মৃত আঃ জব্বারের বকাটে পুত্র শাহিন আলম (২১) গত মাসের তের তারিখ অপহরণ পূর্বক ভুয়া কাবিন নামায় রেজিষ্ট্রেশন করে (ভুয়া কাবিন নামার নথি রয়েছে) অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখে। মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে পুলিশ জানতে পারে শাহিন শিলগ্রাম সোনাদিঘীহাট টাওয়ারের আশে পাশে অবস্থান করছে।

 

এদিকে শাহিন গত বুধবার সকালে মটরসাইকেল যোগে চৌদ্দমাইল-বেলঘরিয়া রাস্তায় একাধিকবার টহল দেয়ার প্রাক্কালে ওঁত পেতে থাকা হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই নাইমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মামলার প্রধান আসামী শাহিনকে গ্রেফতার করেন।

 

মামলার বাদী অভিযোগ করে জানান আমার ভাই-ভাগীদের, শাহিনের প্রভাবশালী আত্মীয় স্বজনরা দেশ-বিদেশ থেকে মৌখিক এবং মোবাইল ফোনের মাধ্যমে হুমকি ধামকি অব্যাহত রেখেছে। শারীরিক প্রতিবন্ধী অসহায় এ পিতা অব্যাহত হুমকির মুখে কখনও গ্রাম্য মাতবর,কখনও থানা পুলিশ, কখনওবা আইনজীবিদের কাছে ছুটাছুটি করতে করতে তিনি আজ দিশে হারা।

 

উল্লেখ্য উপ-পরিদর্শক (এস.আই) নাইমুল ইসলাম এর নেতৃত্বে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ চলতি মাসের বার তারিখ রাজশাহী মহানগরীর ঢাকা বাস স্ট্যান্ড এলাকা থেকে অপহৃতা ৯ম শ্রেণি পড়ুয়া মেয়েকে উদ্ধার করতে সক্ষম হলেও পলাতক কোন আসামীকে গ্রেফতার করতে পারছিল না। এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ও.সি) সেলিম হোসেনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, পুলিশ আসামী গ্রেফতারে সব সময় তৎপর ছিল আজ বৃহস্পতিবার আসামীকে নারী ও শিশু অপরাধ দমন (ট্রাইবুনাল) আদালতে সোর্পদ করা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর