বাগমারায় মাছের খাদ্য তৈরীর মেশিন বিতরণ চাষিদের মাঝে

নিউজ ডেস্ক
  • 136
    Shares

বাগমারা প্রতিনিধি:

‘নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিব বর্ষের বাংলাদেশ’ এমন শ্লোগানকে সামনে রেখে মৎস্য চাষিদের মাঝে এএলএফ-২ এবং এএলএফ-৩ ফান্ডের আওতায় তিনটি মৎস্য চাষি সমবায় সমিতি লিমিটেডের মাঝে মাছের পিটেল খাদ্য তৈরীর মেশিন বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে রাজশাহীর বাগমারা উপজেলা মৎস্য অফিসের বাস্তবায়নে মৎস্য অধিদপ্তরাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্টের আওতায় এসব বিতরণ করা হয়।

যোগীপাড়া, বাসুপাড়া ও নরদাশ ইউনিয়নের তিনটি সমিতির সভাপতিদের মাঝে মেশিন গুলো বিতরণ করা হয়। মেশিন গুলো বিতরনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, মৎস্য কর্মকর্তা শাহাদৎ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যোগীপাড়া মৎস্য চাষি সমিতির সভাপতি আজিজার রহমান, বাসুপাড়া মৎস্য চাষি সমবায় সমিতির সভাপতি শিহাব উদ্দীন ও নরদাশ যশোবিল মৎস্য চাষ প্রকল্পের সভাপতি জাফর আলী, মৎস সম্প্রসারন কর্মকর্তা মাহামুদুর রহমান, ক্ষেত্রসহকারী কোমল কুমার সরকার, আব্দুল গাফফার, আরিফ হোসেন, অফিস সহকারী হারিস মোহাম্মদ ও অফিস সহায়ক হাফিজুল ইসলাম প্রমুখ।

উপজেলা মাছ চাষি পর্যায়ে উন্নত মাছের খাদ্য তৈরীর মেশিন সরবরাহের জন্য ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-২ প্রজেক্টের পরিচালক মনিরুজ্জামানকে উপজেলা মৎস্য অফিস ও মৎস্য চাষিদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।