বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় জেএমবি সদস্য মজনু গ্রেফতার

Paris
সেপ্টেম্বর ২২, ২০১৬ ৯:৫৪ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুযাহিদিন বাংলাদেশ (জেএমবি) এর তালিকা ভুক্ত সদস্য মজনুর রহমার মজনু (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার হামিরকুৎসা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 

  • গ্রেফতারকৃত মজনু উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের পলাশী গ্রামের মৃত সাবের আলীর ছেলে বলে জানা গেছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন সিল্কসিটি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে থানা পুলিশ উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের হামিরকুৎসা বাজারে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গিসংগঠন জামায়াতুল মুযাহিদিন বাংলাদেশ (জেএমবি)’র তালিকা ভুক্ত সদস্য মজনুর রহমান মজনুকে তার দোকান থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
ওসি আরও জানান, মজনুর রহমান মজনু ২০০৪ সালে বাগমারায় জঙ্গিসংগঠনের শীর্ষ নেতা সিদ্দিকুল ইসলাম ওরফে  বাংলা ভাইয়ের ঘনিষ্ট সহযোগী র‌্যাবের সাথে বন্ধকযুদ্ধে নিহত জেএমবি’র শীর্ষ নেতা বাগমারার আতংক কিলার মোস্তাকের ভগ্নিপতি ও মামুন মহুরীর ভাগ্নী জামাই। তার বিরুদ্ধে বাগমারা থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। দেশের বিভিন্ন স্থানে জঙ্গিদের হামলা ও তাদের সংগঠিত হওয়ায় এমন সংবাদের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

 

শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর