বাগমারায় খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  • 181
    Shares

 

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় খাল থেকে অজ্ঞাত এক নারীর (২৫) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ, স্থানীয় লোকজন ও জন প্রতিনিধিরা জানান, বুধবার (২০জানুয়ারি) সকালে অনন্তপাড়া গ্রামের ৩-৪জন শিশু দাসপাড়া -অনন্তপাড়া খালে মাছ ধরতে যায়। তারা দাসপাড়া এলাকার খালে কচুরিপানার ভেতরে ডুবে থাকা এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়।

এ সময় তারা ভয় পেয়ে চিৎকার করে বাড়িতে ফিরে ঘটনাটি তাদের অভিভাবকদের জানায়। অনন্তপাড়া গ্রামের একজন শিশুর অভিভাবক লুৎফর রহমান বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান। দুপুর আড়াইটায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে লাশটি কচুরিপানার ভেতর থেকে উদ্ধার করে ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আসলাম আলী আসকান বলেন, অজ্ঞাত এক নারীর লাশ স্থানীয়রা দেখতে পেয়ে খবর দেয়। তবে তার এলাকা থেকে কোন নারী নিখোঁজ হয়নি। নারীকে সনাক্ত করা যায়নি। দূরের কোনো নারীর লাশ হতে পারে। কেউ হত্যা করে লাশটি কচুরিপানার ভিতর ডুবে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশের মাথার নিচে ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। খালের পাশ থেকে ওই নারীর ফেলে রাখা একটি গোলাপি রংয়ের ওড়না পুলিশ জব্দ করেছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ জানান, মৃত্যুর রহস্য উদঘাটন ও লাশটির পরিচয় উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।