বাগমারায় ঈদকে সামনে রেখে পুলিশি টহল জোরদার

নিউজ ডেস্ক
  • 362
    Shares

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলায় ঈদকে সামনে রেখে পুলিশি টহল জোরদার করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান এর নির্দেশে সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী ও আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

এদিকে শুক্রবার (৩১জুলাই) বিকেলে যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ হামিরকুৎসা বাজার, শিকদারী বাজার, ভটখালী বাজার, একতারিয়া বাজার, নখোপাড়া বাজার, বীরকুৎসা বাজার, তালঘরিয়া বাজার, কোনাবাড়িয়া বাজার, শ্রীপতিপাড়া বাজারসহ বিভিন্ন স্থানে টহল দেয়।

এসময় এলাকায় মাদকসেবী ও মাদক বিক্রেতাদের দৌরাত্ব রোধে স্থানীয় ব্যবসায়ী ও সচেতন মানুষদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমান জানান, ঈদ কে সামনে রেখে এলাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শান্তি শৃঙ্খলা রক্ষার্থে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

স/া

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।