সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগমারায় আ,লীগের নেতাকর্মীর সাথে এমপি বাবলার মতবিনিময়

Paris
সেপ্টেম্বর ২৬, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ মাগরিব উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সভাকক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল মাস্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান, আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা কামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, সহ উপজেলা আওয়ামী লীগ কার্যকরী কমিটির সদস্য উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি. সাধারণ সম্পাদক ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময়ের আগে অতিথি সহ সকল নেতৃবৃন্দ মিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপূণ শেষে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করেন। সেই সাথে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করেন।

এস/আই

সর্বশেষ - রাজশাহীর খবর