বাগমারার মাদারীগঞ্জে এমপি এনামুল হকের মতবিনিময় সভা


বাগমারা প্রতিনিধি :
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি এলাকার উন্নয়ন নিশ্চিত করেছে। সারা দেশের ন্যায় সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় বাগমারায় ৬৭ হাজারের অধিক পরিবার বিভিন্ন ভাতা পাচ্ছেন। সেই সাথে স্কুল, কলেজ, যোগাযোগ, শিক্ষা, চিকিৎসা, কৃষি এমন কোন ক্ষেত্র নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

প্রতিটি ক্ষেত্রে হয়েছে উন্নয়ন। সেখানে বিএনপি ও জামায়াতের রাজনীতি হচ্ছে দেশের মানুষকে ধ্বংস করা। হরতাল অবরোধের নামে মানুষের জানমাল পুড়িয়ে নষ্ট করা। দেশের মানুষ যেন শান্তিতে থাকতে না পারে সে চিন্তায় ব্যস্ত থাকে তারা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াত আবার আগুন সন্ত্রাসের খেলায় মেতে উঠেছে। মানুষ ব্যবসা-বাণিজ্য সহ নিরাপদে চলাচল করতে ভয় পাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মাদারীগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আগুন সন্ত্রাসের রাজনীতি করা এখন বিএনপি-জামায়াতের কাজ হয়ে দাঁড়িয়েছে। অথচ আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের নিরাপত্তা দেয়ার পাশাপাশি উন্নয়ন করে চলেছেন। বিএনপি-জামায়াত কোন দিন মানুষের ভালো চাইনি। সন্ত্রাসীমূলক কর্মকান্ড করতেই যেন তারা পছন্দ করে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই প্রতিটি ভাতা চালু আছে। এর আগে অনেক সরকার গেছে তারা দেশের উন্নয়ন তো দূরের কথা মানুষের পাশে এসে দাঁড়ায়নি। শহরের উন্নয়নের পাশাপাশি গ্রামের প্রত্যন্ত এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন নিয়ে কাজ করছে আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দ্রুত সময়ের মধ্যে দেশের পরিবর্তন সাধিত হয়েছে।

প্রধান অতিথি আরো বলেন, দেশের মানুষ যে উন্নয়ন পেয়েছে তা এর আগে কোনদিন চোখে দেখেনি। উন্নয়নে বদলে গেছে রক্তাক্ত বাগমারা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার আগে বাগমারায় মানুষের চলাচল করা ছিল কষ্টসাধ্য। যাকে তাকে ধরে নিয়ে হত্যা করা হতো। চালানো হতো নির্যাতন। সেই বাগমারা আর আগের মতো নেই। মানুষ এখন নিরাপদে চলাচল সহ শান্তিতে বসবাস করতে পারছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই তা সম্ভব হয়েছে। তাই দলমত ভুলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে হবে। কারণ নৌকার বিজয় শেখ হাসিনার বিজয়, জনগণের বিজয়।

গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সিনিয়র সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল। গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, সদস্য জাহেদুর রহিম মিঠু, জাফর আহম্মেদ শিমুল, মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শীতেন্দ্রনাথ প্রামানিক, ইউসুফ আলীসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।