বাকৃবি’র ভেতরে আনসার সদস্যের ঝুলন্ত লাশ

  • 2
    Shares

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শ্রী চন্দন মোদক (২৮) নামের এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার (০৮ মার্চ) দুপুরে বাকৃবির বিনা গবেষণা কেন্দ্রের সেন্ট্রি পোস্টবক্স থেকে লাশটি উদ্ধার করা হয়।

আনসার সদস্য শ্রী চন্দন মোদক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মৃত সুর্য মোহন মোদকের ছেলে। তিনি বিনা গবেষণা কেন্দ্রের আনসার টিমের সদস্য ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মানিকুল। তিনি বলেন, ‘সকালে বিনা গবেষণা কেন্দ্রের সেন্ট্রি পোস্টবক্সে নিহত সহকর্মীরা ঝুলন্ত লাশ দেখে বাকৃবির প্রশাসনকে জানায়। পরে বাকৃবির প্রশাসন থানায় খবর দিলে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শাহজাহান মিয়া, নির্বাহী মেজিস্ট্রেট আরিফ আহমেদ, কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের উপস্থিতিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

তিনি আরও বলেন, ‘সুরতহাল প্রতিবেদনে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কী কারণে আত্মহত্যা করেছে তদন্তের পর বলা যাবে।’

সূত্র : আমাদের সময়

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।