সোমবার , ২৮ অক্টোবর ২০২৪ | ১৩ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাংলাদেশ দলের পরিস্থিতি ‘দুর্ভাগ্যজনক’ বলছেন মার্করাম

Paris
অক্টোবর ২৮, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। সফরে এসেই টাইগারদের ঘরের মাঠে পরাস্ত করেছে প্রোটিয়ারা।

আগামীকাল সকাল ১০টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। তার আগে আজ সোমবার সংবাদ সম্মেলনে কথা বলেছেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের অধিনায়ক এইডেন মার্করাম।

তিনি বলেছেন, পারফরম্যান্সের নিশ্চয়তা দেওয়া যায় না। তবে পরিবেশটা অন্তত ঠিক রাখা যায়। বাংলাদেশ দল এখন যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে, তা দুর্ভাগ্যজনক।

মার্করাম আরও বলেছেন, আমাদের হাতে এখনো টেস্ট চ্যাম্পিয়নশিপের চলতি পর্বে পাঁচটি খেলা আছে। আশা করি, আমরা সেশন ধরে ধরে, ম্যাচ ধরে ধরে এগোতে পারব- আমাদের সুযোগটা বাড়াব।

মিরপুরের জয় দক্ষিণ আফ্রিকার জন্য বিরাট স্বস্তির জানিয়ে মার্করাম বলেন, অবশ্যই এটা আমাদের ড্রেসিংরুমে আনন্দের একটা মুহূর্ত হয়ে এসেছে। একটা ভালো দল সব সময় জয়ের ধারাবাহিকতা ধরে রাখার পথ খোঁজে এবং এই টেস্টে (চট্টগ্রাম) আমরা সেজন্যই ঝাঁপিয়ে পড়ব। আমরা সব সময়ই প্রতিপক্ষের প্রশংসা করি, বিশেষ করে বাংলাদেশ যখন নিজেদের কন্ডিশনে খেলে। কোনো সন্দেহ নেই, এটা আমাদের জন্য কঠিন একটা ম্যাচ হতে যাচ্ছে।

টেম্বা বাভুমা চোটমুক্ত না হওয়ায় চট্টগ্রাম টেস্টেও অধিনায়ক থাকছেন মার্করাম।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা