বাংলাদেশের দাবি পুনর্বিবেচনার অনুরোধ লংকান ক্রীড়ামন্ত্রীর

  • 14
    Shares

সফরে যাওয়ার আগে শ্রীলংকান ক্রিকেট বোর্ডের কঠিন শর্তে রীতিমতো ক্ষুব্ধ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
সোমবার মিরপুরে বিসিবির পরিচালকদের সঙ্গে মিটিং শেষে পাপন জানিয়ে দিয়েছেন, শ্রীলংকার এসব শর্ত মেনে আমরা সফরে যাব না। এ ব্যাপারে শ্রীলংকাকেও চিঠি দেয়া হয়েছে।

সন্ধ্যায় এক টুইট বার্তায় শ্রীলংকান ক্রীড়ামন্ত্রী নমাল রাজাপাকশে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দাবিগুলো পুনর্বিবেচনা করার জন্য লংকান কোভিড টাস্কফোর্সকে অনুরোধ করেছেন।

তিনি বলেছেন, আমরা সবাই জানি যে, কোভিড-১৯ মহামারি এখনও বিশ্বসময় ব্যাপকভাবে সক্রিয়। তাই প্রতিরোধ ব্যবস্থা সর্বোচ্চ অগ্রাধিকার পাবে। তবে এই অঞ্চলে ক্রিকেটের কর্মকর্তাদের বলব বিসিবির বিষয়টি পুনর্বিবেচনা করতে।

বিসিবি সভাপতি বলেছেন, সাধারণত সফরে গেলে বল থ্রো করার জন্য থ্রোয়ার দেবে, নেট বোলার দেবে, যে কোনো দেশে গেলেই দেয়। ওরা এটাও দিচ্ছে না। সেটাও না হয় বুঝলাম ঠিক আছে কিন্তু আমাদের এখান থেকেও নিতে দেবে না। ওরা কী বলতে চাচ্ছে, আমি বুঝতে পারছি না। এটা তো ছেলেখেলা নয়,আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ!

পাপন আরও বলেছেন, ৩০ জনের মধ্যে নেট বোলার, থ্রোয়ার, সিকিউরিটি, মেডিকেল টিম, সবই আমাদের নিতে হবে। তাহলে ক্রিকেটারই তো নিতেই পারব না! ওরা বলেছিল যে ওদের ওখানে করোনাভাইরাস পরিস্থিতি ভালো। সেজন্যই আমরা বড় স্কোয়াড নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলাম। এখন প্র্যাকটিসই করতে দিচ্ছে না। যেখানে আমাদের ক্রিকেটাররা ৭ মাস ধরে খেলায় নেই, ওখানে গিয়েও প্র্যাকটিস করতে পারব না- এটা তো হয় না।

তিনি বলেছেন, এসব চিন্তা করে আমরা আজকে ঠিক করলাম যে, আমরা জানিয়ে দেব-আমাদের চিন্তাধারার সঙ্গে ওদের বাস্তবের কোনো মিল নেই। ওরা যেটা দিয়েছে এটা মেনে কোনো অবস্থাতেই টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব নয়। তারপর দেখি ওরা কী বলে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।