রবিবার , ৩ অক্টোবর ২০২১ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বল হাতে দুর্ধর্ষ সাকিব

Paris
অক্টোবর ৩, ২০২১ ১১:০০ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতে চলমান চতুর্দশ আইপিএলের দ্বিতীয় পর্বে প্রথমবার সুযোগ পেয়েই বাজিমাত করেছেন সাকিব আল হাসান। ব্যাপক সমালোচনার পর আজ রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তাকে একাদশে নেয় কলকাতা নাইট রাইডার্স। টস হেরে ফিল্ডিংয়ে নামে তার দল। সুযোগ পেয়ে বল হাতে ঝলসে ওঠেন সাকিব। নাইটদের দুর্দান্ত বোলিংয়ে ছন্নছাড়া সানরাইজার্স ৮ উইকেটে ১১৫ রানের বেশি করতে পারেনি।

প্রথম তিন ওভারে সাকিব দিয়েছেন মাত্র ৯ রান। তাকে দেখেশুনে খেলা ছাড়া সানরাইজার্স ব্যাটসম্যানদের কোনো উপায় ছিল না। ইনিংসের একাদশ তথা নিজের তৃতীয় ওভারের প্রথম বলেই স্টাম্পড হয়ে যান অভিষেক শর্মা (৬)। নিজের শেষ ওভারে একটি ছক্কা হজম করতে হয়েছে। মরিয়া হয়ে শটটি খেলেন প্রিয়ম গ্রেগ। পুরো ম্যাচে এই একটাই বাউন্ডারি হজম করেছেন বাংলাদেমের বিশ্বসেরা অলরাউন্ডার। দিনশেষে তার বোলিং ফিগার ৪-০-২০-১।

নাইট রাইডার্সের জন্য আজকের ম্যাচ ‘মাস্ট উইন’। আর প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়া সানরাইজার্সের জন্য নিয়ম রক্ষার। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্সকে ১১৫ রানে আটকে রেখেছে কলকাতার বোলাররা। সর্বোচ্চ ২৬ রান করেছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। আর ২৫ রান করেছেন আব্দুল সামাদ। প্রিয়াম গ্রেগ (২১) আর জেসন রয় (১০) ছাড়া কেউ দুই অংক ছুঁতে পারেননি। ২টি করে উইকেট নেন টিম সাউদি, শিবম মাভি আর বরুন চক্রবর্তী। সুনিল নারিন ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে উইকেটশূন্য।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা