বলিউড তারকা কঙ্গনার বিরুদ্ধে মামলা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে পশ্চিমবঙ্গের কলকাতায় মামলা হয়েছে।

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচন নিয়ে একের পর এক বিতর্কিত টুইটের জেরে এ মামলা করা হয়েছে।

হিন্দুস্তানটাইমস জানিয়েছে, পশ্চিমবঙ্গে বিজেপির ভরাডুবির পর থেকেই কঙ্গনার টুইটারের দেওয়াল জুড়ে শুধুই বাংলার বিধানসভা ভোট নিয়ে। সেখানেই তিনি উস্কানিমূলক মন্তব্য করেছেন বলে অভিযোগ।

শুধু তাই নয় বাঙালি জাতিকেও অপমান করেছেন বলেও দাবি করা হচ্ছে। এর জেরেই এবার কঙ্গনার নামে কলকাতা পুলিশের দ্বারস্থ হাইকোর্টের আইনজীবী সুমিত চৌধুরী। ইমেইলের মাধ্যমে কঙ্গনার নামে মামলা করেছেন।

সুমিত চৌধুরীর অভিযোগ, কঙ্গনা বাংলার আইনশৃঙ্খলা নষ্ট করতে চাইছেন। তিনি বলেন, ২ মে কঙ্গনা যে তিনটি টুইট করেছেন তা পশ্চিমবঙ্গ ও পশ্চিমবঙ্গবাসীর অপমান।

তিনি লিখিতভাবে কলকাতা পুলিশকে জানান, বিজেপির পক্ষ নিয়ে কথা বলতে গিয়ে অশান্তি ছড়াতে চাইছেন কঙ্গনা। বাংলার আইনশৃঙ্খলার ভারসাম্য নষ্ট করতে চাইছেন এই অভিনেত্রী। এনআরসি ও সিএ-র সমর্থনে কথা বলে অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।