বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের দায়িত্ব গ্রহণ করলেন ড. আশিক মোসাদ্দিক

নিজস্ব প্রতিবেদক

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর ড. আশিক মোসাদ্দিক। বুধবার(৪ আগস্ট) সকালে তিনি উপ-উপাচার্যের দায়িত্ব গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে উপ-উপাচার্য কক্ষে যথাবিহিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিককে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তরের মধ্যে দিয়ে বরণ করে নেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত নির্বাহী পরিচালক জনাব মো. শামীম আহসান পারভেজ, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) পারমিতা জামান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর খাদিমুল ইসলাম মোল্যা।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্ট-এর সহকারী পরিচালক মো. সিরাজুর রহমান, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস-এর সহকারী পরিচালক মো. আব্দুস সালামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

দায়িত্ব গ্রহণের পর প্রফেসর ড. মোহাম্মদ আশিক মোসাদ্দিক ১৫ আগস্ট ১৯৭৫ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল শহিদ সদস্যর আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি মহামান্য রাষ্ট্রপতি ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে তার প্রতি আস্থা রেখে উপ-উপাচার্যের গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নব নিযুক্ত উপ-উপাচার্য বরেন্দ্র বিশ্ববিদ্যালয়কে অধিকতর উচ্চতায় নিয়ে যেতে এবং শিক্ষা ও গবেষণার ধারাকে সমুজ্জ্বল রাখতে সচেষ্ট থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

স/রি