বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অনার্স ও মাস্টার্স প্রোগ্রামে ভর্তির আবেদনের সময়সীমা বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক:

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে সামার ২০২১ সেমিস্টারে ভর্তির জন্য আবেদন ফরম জমাদানের সময়সীমা ২৫ মে পর্যন্ত বর্ধিত করা হয়েছে।ভর্তিচ্ছু শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এজন্য তাদেরকে www.vu.edu.bd-এই ওয়েব ঠিকানায় গিয়ে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করতে হবে।

চলমান কোভিড-১৯ সংক্রান্ত বিধিনিষেধ শিথিল না হওয়া পর্যন্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত প্রক্রিয়া এবং ক্লাস অনলাইনের মাধ্যমে সম্পাদিত হবে। ভর্তির জন্য চুড়ান্তভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা ও ভর্তি প্রক্রিয়ার বিষয়টি পরে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে( www.vu.edu.bd) প্রকাশ করা হবে। ১ম সেমিস্টারের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ৩১ মে।

উল্লেখ্য,সামার ২০২১ সেমিস্টারে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বিবিএ, সিএসই, ইইই, ফার্মেসি, ইংরেজি, আইন, অর্থনীতি, সমাজবিজ্ঞান, জার্নালিজম ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগ/প্রোগ্রামে অনার্স প্রথম সেমিস্টারে শিক্ষার্থী ভর্তি হতে পারবেন। এমবিএ, ইংরেজি, আইন, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান, পাবলিক হেলথ ও অর্থনীতি বিভাগে/ প্রোগ্রামে মাস্টার্স প্রথম সেমিস্টারে শিক্ষার্থী ভর্তি হতে পারবেন।

ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য ০১৭৩০৪০৬৫০১-০৪ হেল্পলাইন নম্বরে যোগাযোগ করা যাবে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।