বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাল্গুনীর ইন্তেকাল

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম কমিউনিকেশন এন্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ফাল্গুনী ইয়াসমিন ইন্তেকাল করেছেন। গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) সকালে মারা যান তিনি।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ফাল্গুনী ইয়াসমিন হার্টের সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে মঙ্গবার দিবাগত রাত ৩টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ  (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে তাঁকে সেই সময় ভর্তি করাতে না পেরে তাঁর পরিবারের সদস্যরা রাজশাহী মিশন হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় মিশন হাসপাতালের চিকিৎসকরা তাঁকে আবার রামেকে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে মারা যান।

মেধাবী শিক্ষার্থী ফাল্গুনী ইয়াসমিনের অকাল মৃত্যুতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে বিদেহী আত্মার শান্তি কামনা করে ফাল্গুনী ইয়াসমিনের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।