বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছোট্ট স্বপ্ন’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
  • 483
    Shares

 

 নিজস্ব প্রতিবেদকঃ 

“স্বপ্ন দেখি স্বপ্ন দেখাই, শিক্ষার আলো ছড়াতে চাই” এ শ্লোগানকে বুকে ধারন করে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছোট্ট স্বপ্ন’র উদ্যোগে করোনার করাল গ্রাসে দিশেহারা অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছোট্ট স্বপ্নে’র উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারেও দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আজ শনিবার বেলা ১২টায় ছোট্ট স্বপ্ন অফিস থেকে প্রায় ৪০ টি পরিবারের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ পূর্বে ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য এই প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক তথ্য তুলে ধরা হয়।

এই সময় প্রতিটি পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে পাঁচ কেজি চাল, এক পোয়া চিনি, হাফ কেজি সেমাই, হাফ কেজি ডাল, হাফ কেজি লবন, একটি সাবান, এক কেজি আলু এবং হাফ লিটার সয়াবিন তেল দেয়া হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের সভাপতি সাবিহা আক্তার।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হারুন অর রশিদ, আবদুল্লাহ আল হাসান, এ.এন.এম.মুশফিকুজ্জামান, মেহেদী আল মাহমুদ, আতিয়া সানজিদা ও আইনুন নাহার সুমনা।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।