বরিশালে করোনায় আক্রান্ত ১৭ পুলিশ সদস্যসহ আরও ৪৫ জন

নিউজ ডেস্ক

বরিশাল জেলায় ১৬ পুলিশ সদস্য নিয়ে আরও ৪৫ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৪ জনে। এ ছাড়া কোনো করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফেরেনি বলে জানা গেছে।

সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলার দুজন, বাকেরগঞ্জে এক, বানারীপাড়ায় এক, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৬ সদস্য ও উপমহাপুলিশ পরিদর্শক কার্যালয়ের এক কর্মকর্তাসহ পুলিশ বিভাগের ১৭, শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুই নার্স, এক টেকনোলজিস্ট, পরিচ্ছন্নতাকর্মীসহ পাঁচজন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কার্যালয়ের এক চিকিৎসক, বরিশাল সিটি কর্পোরেশন এলাকাধীন রূপাতলি এলাকার তিন, আলেকান্দা ও বৈদ্যপাড়ার প্রত্যেক এলাকার দুজন করে চারজন, কাউনিয়া, ফকিরবাড়ি, বগুড়া রোড, দফতরখানা, ভাটারখাল, অক্সফোর্ড মিশন রোড, নথুল্লাবাদ প্রত্যেক এলাকার একজন করে আটজন, এনসিসি ব্যাংক ও জনতা ব্যাংকের একজন করে দুজন কর্মরত ব্যক্তিসহ মোট ১৭ জন এবং সদর উপজেলাধীন চরকরমজি এলাকার একজন রয়েছেন।

এদিকে সোমবারও কোনো করোনা রোগী সুস্থতা লাভ করেনি।

জানা গেছে, এ পর্যন্ত বরিশাল জেলায় ৯৬ নারী ও ২৬৮ পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ২৩ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ২৮২ জন এবং ৫০ থেকে তার ঊর্ধ্বে ৫৯ জন।

অন্যদিকে বরিশাল জেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে সব থেকে বেশি বরিশাল মহানগরে, যা ২৮৮ জন। এ ছাড়া সদর উপজেলায় ৯ জন (রায়পাশা কড়াপুর, শায়েস্তাবাদ, টুঙ্গীবাড়িয়া, জাগুয়া, চরকাউয়া ও চরমোনাই), বাবুগঞ্জে ১৫, উজিরপুরে ১১, মেহেন্দীগঞ্জে ছয়, বাকেরগঞ্জে ১৩, হিজলায় চার, মুলাদীতে পাঁচ, বানারীপাড়ায় সাত, আগৈলঝাড়ায় তিন এবং গৌরনদীতে তিনজন করোনা রোগী শনাক্ত করা হয়।

 

সুত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।