বুধবার , ৪ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বন্যার্তদের পাশে নওগাঁ জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যান সমিতি

Paris
সেপ্টেম্বর ৪, ২০২৪ ৫:০৯ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
ভালো নেই দেশের মানুষ। বিশেষ করে ফেনী, কুমিল্লা, নোয়াখালীসহ দেশের বিভিন্ন জেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা হয়েছে। সরকারি, বে-সরকারি বিভিন্ন সংগঠণের পাশাপাশি সাধারণ মানুষও আর্তমানবতার সেবায় পাশে দাঁড়িয়েছেন। এমন পরিস্থিতিতে নওগাঁ জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যান সমিতির উদ্যোগে এবং জেলার মুসল্লী সাধারণের সহযোগিতায় দেশের বন্যাদুর্গত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ১৪লাখ সমমূল্যের খাদ্য সামগ্রী ও অন্যন্যা উপকরণ প্রদান করা হয়।

গত সোমবার ও মঙ্গলবার জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যান সমিতির সহ-সভাপতি মাওলানা আইয়ুব আলীর নেতৃত্বে ৮সদস্যের একটি দল বন্যাদুর্গত এলাকায় গিয়ে খাদ্য সামগ্রী ও অন্যন্যা উপকরণ প্রদান করেন।

ফেনী শহর থেকে ফুলগাজী থানার প্রত্যন্ত অঞ্চল, ছাগলনাইয়া থানার কাশিপুর এবং লক্ষ্মীপুর ইউনিয়নের মধ্যে প্রত্যন্ত গ্রামগুলোতে ৭৮০প্যাকেট বিতরণ করা হয়।

প্রতিটি প্যাকেটে রয়েছে- পাঁচ কেজি চাল, ১কেজি ডাল,দুই কেজি চিড়া, ১ কেজি লবণ, ১ কেজি চিনি,১  লিটার ভোজ্য তেল,৪ হাত সাইজের একটি করে বড় গামছা, সাবান,  স্যালাইন ও জরুরী ঔষধপত্র এবং একটি করে দুই লিটার পানির বোতল।

বিষয়টি নিয়ে কথা হলে বিতরণ কমিটির আয়বায়ক ও নওগাঁ জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যান সমিতির সহ-সভাপতি মাওলানা আইয়ুব আলী বলেন – ‘পূর্বের ন্যায় এবারের দুর্যোগেও নওগাঁ জেলা ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এবং ভবিষ্যতেও যে কোন পরিস্থিতিতে নওগাঁ জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যান সমিতি দেশের মানুষের পাশে দাঁড়াবে ইনশাআল্লাহ। এসময় তিনি যে যার অবস্থান থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

সর্বশেষ - রাজশাহীর খবর