বন্দরে ছুরিকাঘাতে সাংবাদিক খুন

নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে ইলিয়াস (৪০) নামে এক সাংবাদিক খুন হয়েছেন। তিনি স্থানীয় দৈনিক বিজয় পত্রিকার ফটো সাংবাদিক। রবিবার রাত ৯টার দিকে বন্দরের জিউধরা আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইলিয়াস বন্দরের আদমপুর এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

এ ঘটনায় পুলিশ মাদক ব্যবসায়ী তুষারকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত তুষার বন্দরের আদমপুর এলাকার মৃত জামানের ছেলে।

 

এলাকাবাসী ও পুলিশ জানায়, ইলিয়াস স্থানীয় পত্রিকা দৈনিক বিজয়ের ফটো সাংবাদিক। স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ওই পত্রিকায় একাধিকবার নিউজ হয়। এ নিয়ে মাদক ব্যবসায়ীরা ইলিয়াসের ওপর ক্ষিপ্ত ছিল। রবিবার রাত ৯টার দিকে তিনি বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন।

এ সময় পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ইলিয়াসের প্রতিবেশী তুষার ও তুর্যের নেতৃত্বে ৪/৫ জন দুর্বৃত্ত ধারাল অস্ত্র নিয়ে ইলিয়াসের ওপর হামলা চালায়। তারা ইলিয়াসকে বৈদ্যুতিক খুটির সঙ্গে আটকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে ইলিয়াসের বুকে ও পিঠে ৪/৫টি আঘাত লাগে। স্থানীয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) খোরশেদ আলম জানান, রাতে বন্দরের আদমপুর এলাকায় মাদক ব্যবসায়ীরা ইলিয়াসকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এ ঘটনায় মূল আসামি তুষারকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ধারাল ছুরি উদ্ধার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে চিরুনী অভিযান চলছে। সূত্র: কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।