শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বড়াইগ্রামে আ.লীগ ও বিএনপির সংঘর্ষে আহত ৯, ভাঙচুর

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

নাটোরের বড়াইগ্রামে পুর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষে নয়জন আহত হয়েছেন। এ সময় চারটি বাড়ি ও তিনটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জোয়াড়ী সৈয়দ মোড় এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, আওয়ামী লীগ কর্মী কসের উদ্দিন, জিল্লুর রহমান, ওসমান আলী ও বিএনপি কর্মী হাবিবুর রহমান, মাহফুজুর রহমান, জুয়েল রানা, আল আমিন আকাশ, আল আমিন, রিয়াদ হাসান ও আব্দুর রহিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বৃ-কাছুটিয়া গ্রামে বিএনপি কর্মী সাইফুর রহমানের সঙ্গে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জোয়াড়ী গ্রামের আওয়ামী লীগ নেতা দুলাল হোসেনের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জেরে শুক্রবার রাতে তাদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে।

দুলাল হোসেন বলেন, সাইফুর রহমানের ভাতিজা ঈমান হোসেন ও আব্দুর রহিমের সঙ্গে গাঁজা বিক্রি নিয়ে জামাত আলীর ছেলে নাইম ও শহিদুলের ছেলে শিহাবের দ্বন্দ্ব বাঁধে। এ সংক্রান্ত একটি ভিডিও ক্লিপও সম্প্রতি প্রকাশ প্রায়। শুক্রবার সন্ধ্যায় সাইফুর রহমান উপজেলার বিভিন্ন জায়গা থেকে বিএনপির কর্মীদের এনে জামাত আলী, শহিদুল ইসলাম ও আমার বাড়িতে হামলা করে, ভাংচুর চালায়।

সাইফুর রহমানের ভাতিজা ঈমান হোসেন বলেন, আমাদের আম বাগানে দুলালরা সব সময় অত্যাচার করে। প্রতিবাদ করলেই দলীয় প্রভাব খাটিয়ে মারপিট করে। শুক্রবার সন্ধ্যায় চায়ের স্টলে রাজনৈতিক কথা বলা নিয়ে কথা কাটাকটির এক পর্যায়ে দুলাল হোসেন ও তার লোকজন আমাদের উপর হামলা করে। এতে ৬ জন আহত হয় এবং তিনটি মোটরসাইকেল ভাংচুর করে তারা।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজশাহীর খবর