বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: তায়কোয়ানডোতে ব্রোঞ্জ জিতলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়’র সাফা

  • 1.1K
    Shares

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মেয়েদের তায়কোয়ানডোতে সিনিয়র বিভাগ ফাইটে ব্রোঞ্জ পদক অর্জন করেছেন রাজশাহীর সায়েকা ইসলাম সাফা। বুধবার (৭ এপ্রিল) বিকালে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয় ।

সায়েকা ইসলাম সাফা রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ।

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন কর্তৃক অনুমোদিত রাজশাহী তায়কোয়ানডো দোজাং এর প্রধান প্রশিক্ষক মো. মোজাফফর হোসেন বুলু বলেন, সাফা নিরলস পরিশ্রম করেছে বাংলাদেশ গেমসের জন্য এবং সে আজ দেশের সব থেকে বড় খেলার আসরে পদকও অর্জন করেছে। আমি চাই ভবিষ্যতে আরো ভালো করুক এবং তার এই ৯ম বাংলাদেশ গেমসে অর্জনের জন্য আমি খুবই আনন্দিত। আজ সে রাজশাহীকে বাংলাদেশের মানুষের কাছে উপস্থাপন করছে ভবিষ্যতে সে বিশ্বের দরবারে বাংলাদেশকে উপস্থাপন করবে বলে আমি মনে করি।

দেশের সবচেয়ে বড় খেলার আসরে ব্রোঞ্জ পদক অর্জন করায় আনন্দিত সায়েকা ইসলাম সাফা। তিনি বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে বড় খেলার আসরে পদক অর্জন আসলেই আনন্দের বিষয়। পদকের জন্য প্রচুর কষ্ট করেছিলাম, শরীরের ঘাম, কান্না দুইটাই পদকের সঙ্গে মিশে আছে।’

উল্লেখ্য, বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ১ এপ্রিল শুরু হয়েছে, চলবে ১১ এপ্রিল পর্যন্ত। দেশব্যাপী সাতটি জেলার ২৯টি ভেন্যুর এই ক্রীড়াযজ্ঞে ৩১ ডিসিপ্লিনের ৫৩০০ ক্রীড়াবিদ ১২৭১টি পদকের জন্য লড়বেন।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।