বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন: ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে  সোমবার (২০ জুন) বিকাল ৫টায় নগরীর মিজানের মোড়, বিকাল ৬টায় জাহাজ ঘাটের মোড় ও সন্ধ্যা সাড়ে ৭টায় ভদ্র স্মৃতি অম্লান প্রাঙ্গনে গণসঙ্গীত ও গম্ভীরা এবং সন্ধ্যা নগরীর কোর্ট বাজার, রাত সাড়ে ৮টায় ডাব তলার মোড় ও রাত সাড়ে ৯টায় মালদা কলোনিতে তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

গণসঙ্গীত, গম্ভীরা ও তথ্যচিত্র প্রদর্শনীর সূচনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার। রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার জনগণের উদ্দেশ্যে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, আমাদের রায় নিয়ে সরকার গঠনের পর থেকে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়ন ও দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নিজস্ব অর্থায়নে তৈরী হয়েছে আমাদের স্বপ্নের পদ্মা সেতু। যা আগামী ২৫জুন শুভ উদ্বোধন করবেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। শুধু পদ্মা সেতু নয়, ইতিমধ্যে বর্তমান সরকারের ১০টি মেগা প্রকল্প সমাপ্তির পথে, যার সুফল জনগণ ভোগ করবে।

তিনি আরো বলেন, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী। এই প্রতিষ্ঠা বার্ষিকী পালনের মধ্যে দিয়ে আমরা আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। আগামী নির্বাচন হবে উন্নত ও সমৃদ্ধির বাংলাদেশ বিনির্মাণের লক্ষে। কাজেই আগামী নির্বাচনে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে নৌকার বিজয় নিশ্চিত করে আপনাদের উন্নয়ন বুঝে নিবেন।দেশ ও জনগণের উন্নয়নের জন্য আওয়ামী লীগ ও নৌকার কোন বিকল্প নেই। অতীতে যারা ক্ষমতায় ছিলো, তারা নিজেদের ভাগ্যের উন্নয়নে ব্যস্ত ছিলো। দেশ ও জনগণের কোন উন্নয়ন তারা করে নি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ইসমাইল হোসেন যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য এ্যাড. রাশেদ-উন-নবী আহসান।

গণসঙ্গীত, গম্ভীরা ও তথ্যচিত্র প্রদর্শনীর সার্বিক তত্ত্বাবধায়নের দায়িত্বে ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল। আরো উপস্থিত ছিলেন ২৮ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মকসেদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, ২৮ (পশ্চিম) নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ কুমার ঘোষ, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহের হোসেন সুজা, ০৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, ১৪ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার প্রমুখ। সার্বিক সহযোগিতায় ছিলেন নগর যুবলীগের সদস্য ইদ্রিস আলম।

জি/আর