বগুড়ায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

  • 5
    Shares

বগুড়ায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইসমাইল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ রবিবার সকাল ৯টার দিকে সদরের পুরান বগুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে দিনাজপুরের পার্বতীপুর থানার খাগড়াবনের মৃত শামসুল হকের ছেলে।

রবিবার বিকাল ৩টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইসমাইল নামে ওই ব্যক্তি বর্তমানে পুরান বগুড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। দীর্ঘদিন থেকেই সে দেশের বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে পুরান বগুড়া এলাকায় ভাড়া বাসা থেকে সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ হাজার টাকা, ২টি মোবাইল ও ৬টি সীমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব ১২ বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, ইসমাইল হোসেন বর্তমানে পুরান বগুড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। দীর্ঘদিন থেকেই সে দেশের বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিলো। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে সদর থানায় পাঠানো হয়েছে। তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।