বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২

  • 7
    Shares

বগুড়ায় ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আজ রবিবার বিকেল ৪টায় বগুড়া সেন্ট্রাল হাইস্কুল ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-শহরের সুত্রাপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে আলী আকবর গোলাপ (৪৭)। তিনি  ধানের শীষের এজেন্ট বলে জানা গেছে। অপরজন শাজাহানপুর উপজেলার রানীরহাট এলাকার মো. শাহিনের ছেলে হাসান (২৪)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, বগুড়া সেন্ট্রাল হাইস্কুল ভোটকেন্দ্রে গোলাপকে মাদকাসক্ত সন্দেহ হয়। তখন তার কাছে থাকা কালো ব্যাগ চেক করা হলে তাতে একটি খালি ফেনসিডিলের বোতল পাওয়া যায়। এসময় গোলাপের সাথে থাকা হাসানকেও আটক করা হয়।

এরপর ভোটকেন্দ্রের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওমর ফারুক তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ওই ব্যাগে রাখা ফেনসিডিল দুজনে ভাগ করে খেয়েছেন মর্মে স্বীকারোক্তি দিয়েছে বলে জানান তিনি।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আটক ব্যক্তিদের সদর থানায় প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।