বুধবার , ২৯ মে ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বগুড়ায় আনসার সদস্যদের হাত-পা বেঁধে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা!

Paris
মে ২৯, ২০২৪ ১২:২৬ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শিবগঞ্জে নৈশপ্রহরী ও আনসার সদস্যদের হাত-পা বেঁধে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা করেছে একদল মুখোশধারী। গত সোমবার (২৭ মে) দিবাগত গভীর রাতে উপজেলা বন্দরে অবস্থিত সোনালী ব্যাংক লিমিটেড পিএলসি শিবগঞ্জ শাখা অফিসে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।

সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজী জানান, গত সোমবার রাতে ঝড়বৃষ্টির মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকায় ৮ থেকে ১০ জনের মুখোশধারী দল প্রথমে ব্যাংকের নৈশপ্রহরী আব্দুর রহমানের (৬০) হাত-পা ও মুখ বেঁধে পাশের একটি অফিস চত্বরে বেঁধে রাখে। পরে ডাকাত দল সোনালী ব্যাংকের প্রধান দুটি দরজার তালা ভেঙে দ্বিতীয় তলায় প্রবেশ করে।

ব্যাংকে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য নয়ন হোসেন (৩০) ও ফরহাদ হোসেনের (২৫) হাত,পা ও মুখ বেঁধে ব্যাংকের স্ট্রং রুমের হুইল ভেঙ্গে ভোল্ট রুমে ঢোকার চেষ্টা করে। কিন্তু তারা ভোল্ট রুমে ঢুকতে না পেরে তারা দুই আনসার সদস্যের কাছে থেকে মোবাইল ও আড়াই হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। তবে ব্যাংকে গচ্ছিত টাকা লুট করতে পারেনি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউফ বলেন, একটি সংঘবদ্ধ দল ব্যাংকে ডাকাতির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

এ ঘটনায় সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ -সোনাতলা সার্কেল) তানভীর হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এ ঘটনায় ব্যাংকের কোন টাকা ডাকাত দল নিয়ে যেতে পারেনি। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর