ফ্লাইওভারেও বেপরোয়া বাস, প্রাণ গেল দুজনের

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় দু’জন নিহত হয়েছেন। আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- আক্তার হোসেন (৩৬) ও মফিজুল ইসলাম (৪০)।

নিহতদের মধ্যে আক্তার মোটরসাইকেল আরোহী ও মফিজুল ফ্লাইওভারে লাইনম্যান হিসেবে ডিউটিরত ছিলেন।বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান।

নিহত আক্তারের স্ত্রী ফরিদা পারভীন এ বিষয়ে গণমাধ্যমকে জানান, তিনি ঢামেক হাসপাতালের আউটডোরে সিনিয়র নার্স হিসেবে কর্মরত। তাদের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলায়। আকতারের বাবা মৃত আ. রউফ মিয়া। দুই ছেলেসহ পরিবার নিয়ে আজিমপুর সরকারি কোয়ার্টার ৮৪/জে বাসায় থাকেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মেডিক্যালের ল্যাব ইনচার্জ হিসেবে চাকরি করতেন আকতার। বিকেলে কাজ শেষে মোটরসাইকেলে করে বাসা ফিরছিলেন তিনি। পথে হানিফ ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মর্গে রাখা হয়েছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।