ফের মুক্তি পাচ্ছে পবিত্র রিস্তা

নিউজ ডেস্ক

১১ বছর পর ফের দেখা যাবে ‘পবিত্র রিস্তা’। অনলাইন প্লার্টফর্ম Zee5 এ মুক্তি পেতে যাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে জুটির এই জনপ্রিয় ধারাবাহিক।

২০০৯ সালে জি টিভিতে শুরু হয়েছিল একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের প্রযোজনায় তৈরি ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক। আর এই ধারাবাহিকটির জন্যই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ও অর্চনা ওরফে সুশান্ত-অঙ্কিতা। তারপর থেকে আজ পর্যন্ত মানুষের মনে তাঁরা মানব-অর্চনা হয়েই রয়ে গিয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে সুশান্ত অভিনীত ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকটি।

কারণ, এই ধারাবাহিকটিই সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। আর দর্শকরাও নিজেদের অজান্তেই কখন যে তাঁদের ‘মানব’কে ভালোবেসে ফেলেছিলেন বুঝতে পারেননি। আর মনে মনে চেয়েছিলেন বাস্তবেও যেন তাঁরা তাঁদের প্রিয় মানব-অর্চনাকে একসঙ্গে দেখতে পান। হয়েছিলও তাই। যদিও শেষরক্ষা হয়নি।

পবিত্র রিস্তা ধারাবাহিকের একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে একতা কাপুর লিখেছেন, তিনিই সুশান্তকে প্রধান চরিত্রে অভিনয় করানোর জন্য রাজি করিয়েছিলেন। আর পরবর্তীকালে এই শো টিআরপি-তে শীর্ষস্থানে উঠে আসে।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।