ফুলেল শুভেচ্ছায় সিক্ত আরইউজের নির্বাচিত সভাপতি-সম্পাদক

নিজস্ব ‍প্রতিবেদক:

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি নব-নির্বাচিত হওয়ায় রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছে। রাজশাহীর সর্বস্তরের মানুষের ভালবাসা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আরইউজের সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

No description available.

আজ রোববার সন্ধ্যায় নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলামকে বাঘা উপজেলা পরিষদ  চেয়্যারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল এলিজ্যাবল ইয়ুথ ফর ইভোলিউশন (আই) এর পক্ষ থেকে নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হক ফুলেল জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, এলিজ্যাবল ইয়ুথ ফর ইভোলিউশন (আই) এর সভাপতি গোলাম নবী রনি, সাধারন সম্পাদক মোস্তাকিম হোসেন, ‍যুগ্ন সম্পাদক তারেক হোসেন, সদস্য অরিফু ইসলাম সহ প্রমুখ।

এছাড়া  জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক ফেরদৌস সিদ্দিকীসহ অন্যান্যরা ফুলেল শুভেচ্ছা জানান।

No description available.

বাংলার জনপদের চীফ রির্পোটার আব্দুল বাতেন ও বাংলার জনপদের স্টাফ রির্পোটার আব্দুল হাকিম শুভেচ্ছা জানান।

এর আগে, গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে সভাপতি পদে দুইজনের ভোটের সংখ্যা ড্র হওয়ায় আগামী ২১ দিনের মধ্যে এই পদে পুনরায় নির্বাচন হবে বলে জানানো হয়। এরপর ২৩ জানুয়ারি (শনিবার ) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ নির্বাচনের ফল ঘোষণা করেন। এতে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জনকণ্ঠের মামুন-অর-রশিদ পেয়েছেন ৩১ ভোট। ৬ ভোটের ব্যবধানে জয়ী হয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম।
গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পুননির্বাচিত হয়েছেন যুগান্তরের তানজিমুল হক। তিনি পেয়েছেন ৪০ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি পেয়েছেন ২৯ ভোট। দৈনিক যুগান্তরের তানজিমুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।
স/অ

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।