ফাতির জন্য দেড় হাজার কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিল বার্সা

নিউজ ডেস্ক

বার্সেলোনার ভবিষ্যৎ, এক কতায় সোনার ডিম পাড়া হাঁস। এত সহজেই আনসু ফাতিকে বার্সা ছেড়ে দেবে, সে পাগল তারা নয়। বার্সা জানে, মেসি যুগ শেষ হতে খুব বেশি বাকি নেই। সর্বোচ্চ আর এক কি দুই মৌসুম।

এরপরই মেসিকে বিদায় জানাতে হবে তাদের। তখন তো একজন পোস্টারবয় প্রয়োজন। সেই পোস্টারবয়কে গত মৌসুম থেকেই তৈরি করতে শুরু করলো কাতালানরা।

আনসু ফাতি। মাত্র ১৭ বছর বয়সী এই বিস্ময় বালক এরই মধ্যে সবার নজর কেড়ে নিয়েছে। কিন্তু বার্সা তাকে কোনোভাবেই ছাড়তে রাজি নয়। যে কারণে তারা আনসু ফাতিকে ঘোষণা করেছে, ‘আনসেলেবল’। এরই মধ্যে ফাতির রিলিজ ক্লজ তারা নির্ধারণ করে দিয়েছে, ৪০০ মিলিয়ন ইউরো, তথা চার হাজার কোটি টাকা প্রায়।

আনসু ফাতির জন্য এরই মধ্যে অবশ্য বিভিন্ন ক্লাব থেকে প্রস্তাব আসতে শুরু করেছে। আনসু ফাতির নতুন এজেন্ট হোর্হে মেন্ডেজ কিন্তু কয়েকদিন আগেই বার্সাকে সতর্ক করে দিয়ে বলেছে, তাকে কিনতে এরই মধ্যে প্রস্তাব আসতে শুরু করেছে বিভিন্ন ক্লাব থেকে।

এরই মধ্যে একটি ক্লাব আনসু ফাতির জন্য বিশাল অংকের প্রস্তাব নিয়ে হাজির হয়েছে বার্সার কাছে। ১২৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এবং সঙ্গে পারফরম্যান্সের ওপর ভিত্তি করে আরও ২৫ মিলিয়ন ইউরো এড-অন দেয়ার প্রস্তাব করেছে।

যদিও কোন ক্লাবটি এই প্রস্তাব দিয়েছে সেটার নাম প্রকাশ করেনি কোনো পক্ষ। কিন্তু বার্সা এই ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। বার্সা মূলতঃ চায়’ই না আনসু ফাতির জন্য কেউ প্রস্তাব করুক। এ কারণে বিবেচনাতেই আনেনি তারা এই প্রস্তাব।

এই বছরের শুরুতেই আনসু ফাতির জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল ইউরোপের আরও একটি ক্লাব। হোর্হে মেন্ডেজই সেই প্রস্তাব নিয়ে এসেছিলেন। যদিও মেন্ডেজ তখন ফাতির এজেন্ট ছিল না। কিন্তু বার্সা সে সময় সরাসরি ‘না’ করে দিয়েছিল সেই প্রস্তাবে।

দুই ক্ষেত্রেই ফাতিকে কিনতে চাওয়া ক্লাবের নাম অপ্রকাশিত। যদিও ইংলিশ মিডিয়া দাবি করছে, প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড অনেক বেশি আগ্রহী আনসু ফাতিকে পাওয়ার জন্য।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।