ফটো সাংবাদিক রেহেনা আক্তার আর নেই

নিউজ ডেস্ক
  • 76
    Shares

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর সাবেক ফটো করেসপন্ডেন্ট রেহেনা আক্তার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ফটো সাংবাদিক হিসেবে দৈনিক ইত্তেফাকে কর্মরত ছিলেন।

আজ সোমবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে নিজ বাড়ি ঢাকার মানিকনগরে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি দুই কন্যা সন্তানের জননী। রেহেনা আক্তারের ভাই ফজিত শেখ বাবু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রেহেনা দীর্ঘদিন কোলন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে তাকে বাসায় নিয়ে চিকিৎসা করা হয়েছিল। হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ফটো সাংবাদিক রেহেনার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার ও বাংলানিউজ পরিবার।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।