ফজলুর রহমান বাবুর নতুন গান

  • 14
    Shares

বাংলাদেশের নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। গানেও তিনি পারদর্শি। শ্রোতারা মুগ্ধ হয়ে শুনেন তার গান। বিশেষ করে লোকজ গানে বাবুর গায়কী বেশ সমাদৃত অনেকদিন ধরেই। অডিও’র পাশাপাশি চলচ্চিত্রেও তার গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি গেয়েছেন নতুন একটি গান। নাম ‘ভবের মায়া’।

আরিফ মজুমদারের লেখা এ গানটি প্রকাশ হয়েছে ভিডিওতে। মহিদুল হাসান মনের সুর ও সংগীতায়োজনে গানটি মুক্তি দেওয়া হয়েছে অনলাইন প্ল্যাটফর্ম ‘রোজমেরি মিউজিক’ ইউটিউব চ্যানেলে।

গানটির ভিডিও নির্মাণ করেছেন শিউল বাবু। সদ্য অবমুক্ত হওয়া গানে শ্রোতারা পাবেন ‘শ্বেত বসনে মাটির ঘরে আজ রয়েছি পড়িয়া/ কেউ না আমায় করলো স্মরণ নিরবে কান্দিয়া/ ও সাধেরও দেহখানি কিটপতঙ্গে খাইলোরে খুঁটিয়া/ কেউ না আমায় করলো স্মরণ নিরবে কান্দিয়া’-কথায় সাজানো কাব্যময়তা।

রোজমেরি মিউজিক’র কর্ণধার সালেহ আলম গানটি নিয়ে বেশ আশাবাদী, শ্রোতাদের মন ছুঁয়ে যাবে বলে।

গানের লিংক :

 

সুত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।