প্রেম-বিয়ের কাহিনীর ভিডিও গণমাধ্যমে পাঠালেন এমপি এনামুলের স্ত্রী লিজা- (ভিডিও)

নিউজ ডেস্ক
  • 1.2K
    Shares

নিজস্ব প্রতিবেদক:

এবার নিজেদের প্রেম ও বিয়ের কাহিনী তুলে ধরে গণমাধ্যমে ভিডিও বার্তা পাঠালেন রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হকের স্ত্রী আয়েশা আক্তার লিজা। গত মঙ্গলবার রাতে ওই ভিডিওটি তিনি সিল্কসিটিনিউজকে পাঠিয়েছেন। এরপর সেটি আজ বুধবার যাচাই করে নিশ্চিত হওয়া যায় ওই ভিডিওটি লিজার পাঠানো।

আরও পড়ুন:

রাজশাহীর এক এমপির সঙ্গে দ্বিতীয় বিয়ের দাবি নারীর, ফেসবুকে ছবি নিয়ে তোলপাড়

লিজার পাঠানো ওই ভিডিও বার্তায় দেখা যায়, তিনি এমপি এনামুলের সঙ্গে কিভাবে প্রেমে জড়িয়ে পড়েন। কিভাবে বিয়ে হয়। কতবার বিয়ে হয়। এবং বিয়ের পরে কিভাবে এমপি এনামুলের সঙ্গে তিনি সংসার করেছেন সেসব বিষয় লিজা তুলে ধরেন।

আরও পড়ুন:

প্রধানমন্ত্রীর কাছে যাবো এবং এর বিচার চাইবো-এমপি এনামুলের সাবেক স্ত্রী

এতে লিজা দাবি করেন, এমপি এনামুলের সঙ্গে তার দুই বার বিয়ে হয়েছে। প্রায় আট বছর আগে একবার মৌখিকভাবে এবং ২০১৮ সালের ১১ মে দ্বিতীয়বার কাগজে-কলমেও রেজিস্ট্রি করে বিয়ে হয়েছে। এছাড়াও এখন এমপি এনামুলের সঙ্গে তাঁর দূরুত্ব ও বিরোধের বিষয়টিও তুলে ধরেন।

সিল্কসিটিনিউজের পাঠকদের জন্য সেই ভিডিওটি দেওয়া হলো-নিচের লিংকে দেখুন:

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।