প্রধানমন্ত্রী ও শাহরিয়ারকে নিয়ে কটূক্তি : চাঁদের বিরুদ্ধে ঝাঁড়ু মিছিল

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র বিরুদ্ধে অশালীন, মিথ্যা, ষড়যন্ত্রমূলক কটূক্তি করায় রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল, মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ  কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাঘা উচ্চ বিদ্যালয়ের সামনে উপজেলা আ.লীগের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। এসময় বিএনপির এই নেতাকে বাঘায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল’র সভাপতিত্বে এবং  সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীরের সঞ্চালনায় কর্সূচিতে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, আ.লীগ নেতা মজিবর রহমান, রোকনুজ্জামান রিংকু, মাসুদ রানা তিলু, ফাতেমা মাসুদ, কামাল হোসেন, আবদুল কুদ্দুস সরকার, মামুন হোসেন, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম, মেরাজুল ইসলাম, রফিকুল ইসলাম, শফিকুর রহমান, সাইফুল ইসলাম, রবিউল ইসলাম রবি।

এসময় যুবলীগ নেতা মোকাদ্দেস আলী, শাহিন আলম, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগ, নাজমুল হোসেন, সৈনিক লীগ নেতা আনোয়ার হোসেন মিল্টন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বাঘা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিশাল ঝাড়ু মিছিল বের করে। পরে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে  বাঘা উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন মিলিত হয়। এসময় জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদের কুশপুত্তলিকা দাহ করা হয়।

মানববন্ধনোত্তর সমাবেশে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, শুধু চাঁদ কেন, তার বাহিনীর কাউকে আ’লীগ নেতা কর্মীর দিকে চোখ তুলে তাঁকাতে দেওয়া হবে না। যেখানেই পাওয়া যাবে, সেখানেই সমুচিত জবাব দেয়া হবে। বাঘার মাটি এখন আ’লীগের ঘাঁটি। শাহরিয়ার আলম তার উন্নয়নের রুপকার। আজ থেকে বাঘায় বিএনপির চাঁদকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি রাজশাহীর ভুবনমোহন পার্ক এলাকায় জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে আয়োাজিত সমাবেশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের চামড়া তুলে নেয়ার হুমকি দিয়েছেন জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ। সেখানে তিনি বাঘা-চারঘাটের মাটি বিএনপি’র ঘাঁটি দাবি করে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে চারঘাটে আ.লীগকে প্রতিষ্ঠা করার চেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্দেশ্যে কুটক্তিমূলক বক্তব্য দেন।

এএইচ/এস

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।