প্রথম আলোর এক সংবাদে চটেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

প্রথম একটি সংবাদে চরমভাবে চটেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। রবিবার তার ফেসবুকে এ নিয়ে একটি ক্ষোভমাখা পোস্টও করেন। সিল্কটিনিউজের পাঠকদের কাছে সেটি হুবুহু তুলে ধরা হলো।

শাহরিয়ার আলম ওই পোস্টে লিখেন-‘প্রচন্ডরকম বিভ্রান্তিকর একটি লিখা, তারচেয়েও বিভ্রান্তিকর শিরোনাম। শিরোনামের সাথে ভিতরের লিখার মিল নেই। সরকার বড় ধরণের কোন বাজেট ঘাটতিতে নেই বা টাকার অভাবে নেই।

প্রথমআলো আমাকে নিয়ে কয়েক বছর আগে লাল ব্যানারে বিশাল এক নিউজ করেছিলো, “এলাকায় পুলিশ প্রহরা ছাড়া ঢুকতে পারেন না সাংসদ”। যার সাথে বাস্তবতার কোন মিল ছিলো না। আমার রাজনৈতিক বিরোধী কিছু ব্যক্তির মতামত নিয়ে করা হয়েছিলো নিউজটি।

সেটা ছিলো আমাকে নিয়ে করা একটা অসত্য নিউজ, কিন্তু এটাতো রাস্ট্রকে নিয়ে লিখা !!!

লেখককে আমি চিনি না। পরিচয়ে লিখা আছে, ‘ভোদাফোনে কর্মরত প্রকৌশলী’। একজন প্রকৌশলী পৃথিবীর সবচেয়ে ধারাবাহিক ভাবে ভালো করা দেশের অর্থনীতি নিয়ে লিখে দিলেন সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত হেড লাইনে, সম্পাদক সেটা ছাপলেনও! এই নিয়ে আবার ততটাই জ্ঞানী মানুষের আছে শেয়ার কমেন্ট, সেটা না হয় বাদ দিলাম।

আপনি দেশের মানুষ হয়ে দেশের ভালো দেখেন না, তাহলে গতকালের ভারতের শীর্ষস্থানীয় পত্রিকাটি। এরপর ওই পত্রিকার একটি লিংকও দেন শাহরিয়ার আলম।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।