পেঁয়াজের চাহিদা বাড়ায় রাজশাহীতে বাড়লো টিসিবির দুটি পয়েন্টে

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:


পেঁয়াজের দাম বাড়ায় রাজশাহীতে আরও দুটি পয়েন্টে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রি করবে। এনিয়ে নগরীতে টিসিবির ভ্রমম্যাণ ট্রাকের সংখ্যা দাঁড়ালো সাতটিতে।

টিসিবির রাজশাহী কার্যালয়ের গুদাম কর্তকর্তা আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, টিসিবির পণ্য আরও দুইটি পয়েন্ট বাড়ানো হলো। আগামিতে আরও পয়েন্ট বাড়তে পারে। তবে দুই কেজির জায়গায় আজ (বুধবার) এক কেজি করে পেঁয়াজ পারে ক্রেতারা।

তিনি আরও জানান, একজন ডিলারকে ৩০০ কেজি করে পেঁয়াজ বিক্রির জন্য দেওয়া হয়। মোট সাতজন ডিলার পাবে ২১ কেজি পেঁয়াজ। এতে করে ২১ জন ক্রেতাই পাচ্ছে পেঁয়াজ।

অন্যদিকে, গতকাল মঙ্গলবার নগরীতে টিসিবির ট্রাকগুলোতে বেশি ভীর লক্ষ্য করা গেছে। বেশিরভাগ ক্রেতা পেঁয়াজ কিনছে।

প্রসঙ্গত, নগরের কোট স্টেশন, তালাইমারী, নওদাপাড়া, চিড়িয়াখানার সামনে, সাহেববাজার ভূবন মহোন পার্কে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে। প্রতিটি ডিলার পাবেন ৬০০ কেজি চিনি, তেল ৮০০ লিটার, ডাল ৫০০ কেজি, পেঁয়াজ ৩০০ কেজি। একজন ক্রেতা সবগুলো জিনিস ২ কেজি করে নিতে পারবেন।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।