পুলিশকে জনগনের বন্ধু হিসেবে কাজ করতে হবে : আরএমপি কমিশনার

নিউজ ডেস্ক
  • 51
    Shares

নিজস্ব প্রতিনিধি : মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগান নিয়ে  বুধবার বেলা ১১টায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত পবার কর্ণহার থানার আয়োজনে  এই সভা অনুষ্ঠিত হয়।সভায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশকে জনগনের বন্ধু হিসেবে কাজ করতে হবে।রাজশাহী মেট্রোপলিটন এলাকায় কোনভাবেই মাদক তৈরী, বিক্রি এবং সেবন করতে দেয়া হবেনা। সকল প্রকার মাদকের বিরুদ্ধে তিনি যুদ্ধ ঘোষনা করেন। সেইসাথে পুলিশকে নিষ্ঠা এবং সততার সাথে এই যুদ্ধ করার নির্দেশ দেন তিনি।

এ সময় কর্ণহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার আরিফিন জুয়েল, অতিরিক্ত পুলিশ কমিশনার ডি এম হাসিবুল বেনজীর ও কাশিয়াডাঙ্গা জোনের এসিস্টেন্ট পুলিশ কমিশনার উৎপল কমুমার চৌধুরী। এছাড়াও পুলিশের অন্যান্য কর্মকর্তা, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও অত্র থাকার অন্তর্গক আটটি বিট পুলিশিং এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।