পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন যে বলিউড অভিনেত্রীরা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

প্রেম মানে না কোনো বাধা-হোক সে বয়স কিংবা জাত-বর্ণ। তাই অনেকেই জড়িয়ে যান বিবাহিতদের প্রেমেও। বলিউডেও ঘটেছে এমন বহু ঘটনা, অনেক অভিনেত্রীই প্রেম করেছেন বিবাহিত পুরুষদের সঙ্গে। কোনো কোনো অভিনেত্রী আবার প্রেমের পর জীবনসঙ্গীও করেছেন বিবাহিতদের। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এমন কয়েকজন অভিনেত্রীর কথা তুলে ধরেছে।

বলিউডে ধর্মেন্দ্র দেওল ও হেমা মালিনীর প্রেম ও বিয়ে বেশ চর্চা হয়েছিলে। ধর্মেন্দ্র’র প্রথম স্ত্রী প্রকাশ কাউর বিবাহ বিচ্ছেদে রাজি ছিলেন না। আর ধর্মেন্দ্র হেমাকে বিয়ে করবেন বলেই অবিচল ছিলেন। হেমাকে বিয়ে করতে অবশেষে ধর্মই পরিবর্তন করে ফেলেন ধর্মেন্দ্র। বর্তমানে একসঙ্গে সংসার করছেন এ তারকা দম্পতি।

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন প্রভাবশালী প্রযোজক বনি কাপুর। অনিল কাপুরের এ ভাইয়ের সঙ্গে প্রেম করার আগে মিঠুন চক্রবর্তীর স্ত্রী ছিলেন শ্রীদেবী। বনি কাপুরের সঙ্গে প্রেম চলাকালে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শ্রীদেবী, পরে প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও শ্রীদেবীকে বিয়ে করেন বনি কাপুর। শ্রীদেবীকে বিয়ের পর সন্তানদের নিয়ে বনি কাপুরের বাড়ি থেকে বেরিয়ে যান প্রথম স্ত্রী মোনা শৌরী কাপুর।

‘ডন’ অভিনেতা শাহরুখের সঙ্গে এর অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন ওঠে। ‘ডন টু’ ছবির শুটিংয়ের সময়ে ওঠে এ গুঞ্জন। বিষয়টি নিয়ে নাকি শাহরুখের ঘর ভাঙারও উপক্রম হয়েছিল। প্রিয়াঙ্কাকে শাহরুখের বাড়ি মান্নাতে প্রবেশ নিষেধ করে দেন শাহরুখ-পত্নী গৌরি খান। গৌরির বন্ধুরাও নাকি প্রিয়াঙ্কার সঙ্গে এ কারণে যোগাযোগ ছিন্ন করেছিলেন। করণ জোহরকেও নাকি প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করতে নিষেধ করেছিলেন গৌরি। শাহরুখ-প্রিয়াঙ্কার সে প্রেম পূর্ণতা পায়নি। প্রিয়াঙ্কা বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে।

বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্ণধার যশ রাজ চোপড়ার মৃত্যুর পর এর হাল ধরেন তার ছেলে আদিত্য চোপড়া। আদিত্য’র সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন বলিউডের বাঙালি তনয়া রানি মুখার্জি। প্রথম স্ত্রী পায়েল খান্নার সঙ্গে বিচ্ছেদের পর রানি মুখার্জি বিয়ে করেন আদিত্য চোপড়া।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিও প্রেমের পর বিয়ে করেছেন বিবাহিত রাজ কুন্দ্রাকে। প্রথম স্ত্রী কবিতা কুন্দ্রার সঙ্গে সংসার চলাকালেই শিল্পা শেঠির সঙ্গে সম্পর্কে জড়ান রাজ কুন্দ্রা। শিল্পার সঙ্গে প্রায় দুই বছর প্রেম করার পর প্রথম স্ত্রীর সঙ্গে রাজের বিচ্ছেদ হয়ে যায়। ২০০৭ সালে কবিতার সঙ্গে বিচ্ছেদের পর শিল্পাকে বিয়ে করেন রাজ।

 

সূত্র: আমাদরেসময়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।