পুঠিয়ায় মাদকাসক্ত চারজনের ১৫ দিনের কারাদণ্ড

নিউজ ডেস্ক
  • 108
    Shares

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদকাসক্ত চারজনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ (১ জুন) সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান প্রত্যাককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদানের নির্দেশ দেন। দণ্ডপ্রাপ্ত চারজনকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আগামীকাল তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে। তারা সবাই বানেশ্বর ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ইউনিটের খ শাখার সহায়তায় উপজেলার বানেশ্বর এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

এসময় মাদকাসক্ত চারজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান তাদের প্রত্যাককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ডের নির্দেশ দেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।