বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময়, মানববন্ধন ও মৌন মিছিল

Paris
আগস্ট ৪, ২০১৬ ৬:৫৬ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:
পুঠিয়ায় ‘জঙ্গী  হতে পারেনা  কারো  সঙ্গি, এদের এড়িয়ে চলুন, সোনার বাংলাদেশ গড়ুুন’ শ্লোগানে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পুঠিয়ার তিনটি শিক্ষা প্রতিষ্ঠান এ মৌন মিছিল ও মানববন্ধনের আয়োজন করে।

 
পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারে ধোপাপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমান এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়।

 
এ সময় উপস্থিত ছিলেন, স্কুল কমিটির সভাপতি আইয়ুব আলী, জিউপাড়া ইউপি সদস্য জামাল উদ্দিন, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
এদিকে সকাল সোয়া ১১ টার দিকে ধোপাপাড়া মোহনপুর আলিম মাদ্রাসার সামনে মাদ্রাসার ম্যনেজিং কমিটির সভাপতি আব্দুল হাদি বাবু এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ ফজলুর রহমান, উপজেলা ওলামা লীগের সভাপতি নাসির উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আরজুল্লা ঝান্টু সহ শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

অপরদিকে বেলা ১১ টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদের সামনে পালোপাড়া উচ্চ বিদ্যালয় এর আয়োজনে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালেক এর সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ কাউন্সিলিং এর জন্য মতবিনিময় সভা, মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর