সোমবার , ১৫ এপ্রিল ২০২৪ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩

নিউজ ডেস্ক
এপ্রিল ১৫, ২০২৪ ১:২০ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো পুঠিয়ার বদোপাড়ার হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (১৮) ও মিন্টু মিয়া এবং দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

রোববার (১৪ এপ্রিল) বিকাল ৫টার দিকে পুঠিয়ার কাশিয়াপুকুর এলাকায় দ্বায়িত্ব পালনকালে পুলিশের উপর আক্রমণ করে ওই এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী। এ ঘটনায় সরকারি কাজে বাধাদান, আক্রমণ ও বলপ্রয়োগ, আঘাতদান, হুকুমদান ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে পুঠিয়া থানায় একটি মামলা করেন উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন।

মামলা সূত্রে প্রকাশ, পুঠিয়া তাহেরপুর সড়কে কাশিয়াপুকুর এলাকায় এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে দ্বায়িত্ব পালন করছিল পুলিশের একটি দল। এসময় তিনজন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন গ্রেফতারকৃত আরাফাত, মিন্টু, হাফিজুল সহ কয়েকজন পুলিশদলকে ভুয়া পুলিশ উল্লেখ করে লাঠিসোটা ও ডালপালা দিয়ে মেরে এসআই ফিরোজ ও এএসআই মনিরুল সহ আরও তিনজন পুলিশ সদস্যকে আহত করে।

শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সোমবার আদালতে হাজির করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর