পিস্তল ঠেকিয়ে পেঁয়াজ ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই

নলডাঙ্গা প্রতিনিধি :

নাটোরের নলডাঙ্গায় পিস্তল ঠেকিয়ে জাহাঙ্গীর নামের এক পেঁয়াজ ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।শনিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার পিপরুল ইউনিয়নের হাপানিয়া হতে বাঁশভাগ সড়কের আলমের মোড়ে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ভুক্তভোগির নাম জাহাঙ্গীর আলম (৩৮)।

তিনি উপজেলার বাঁশভাগ মধ্যপাড়া গ্রামের মৃত রেহাউদ্দিনের ছেলে ও পেঁয়াজ ব্যবসায়ী।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার পিপরুল ইউনিয়নের হাফানিয়া থেকে পেঁয়াজ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মোটরসাইকেল যোগে বাঁশভাগ নিজ বাড়িতে ফিরছিলেন।এসময় হেলমেন্ট পড়া ৪-৫ জন যুবক জাহাঙ্গীরের পথরোধ করে মাথায় পিস্তল ঠেকিয়ে লোহার রড দিয়ে পিঠিয়ে জখম করে তার কাছে থাকা ২ লাখ ছিনতাই করে পালিয়ে যায় দুবৃর্ত্তরা।গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীর কে স্থানীয়রা উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

পরে খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ ঘঁটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। এব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন,এক পেয়াঁজ ব্যবসায়ীর ২লাখ টাকা ছিনতাই হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।ঘটনাস্থল থেকে পিস্তলের একটি ম্যাগজিন পাওয়া গেছে।বিষয়টি নিয়ে তদন্ত চলছে কারা কিভাবে ঘটিয়েছে সে বিষয়ে পড়ে জানা যাবে।