পালা বদলের দিনে তানভীর-শাকিলা

গ্রাম্য প্রেমের গল্পের একটি নাটকে অভিনয় করেছেন অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। এ নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন শাকিলা আক্তার। ‘পালা বদলের দিন’ নামের নাটকটি পরিচালনা করেছেন সজিব মাহমুদ। রচনা রোমেল ইশতিয়াকের।

গত সপ্তাহে পুবাইলে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। নভেম্বরে একটি বেসরকারি টেলিভিশনে এটি প্রচারের কথা রয়েছে।

এ প্রসঙ্গে শাকিলা আক্তার বলেন, ‘এটি তানভীরের সঙ্গে আমার প্রথম কাজ। কিন্তু খুবই ভালো একজন শিল্পী তিনি। কাজটি খুব ভালো হয়েছে। দর্শকদের ভালো লাগার মতো। নাটকে আমাদের দেশের কর্মস্থানের যে সমস্যা তা নিয়ে দারুণ একটা মেসেজ দেওয়া হয়েছে।’

পরিচালক সজিব মাহমুদ বলেন, ‘গতানুগতিক নাটকের একটু বাইরে এসে ‘পালা বদলের দিন’র গল্প বলার চেষ্টা করেছি। তানভীর ও শাকিলাকে নিয়ে কাজ করে আরাম পেয়েছি। তার দক্ষতার সঙ্গে গল্পটা তুলে ধরেছেন।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন রোমেল ইশতিয়াক, সঞ্জয় রাজবংশী, শাহ আলম রাজু প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালে সালাউদ্দিন লাভলুর ‘ভিলেজ ইঞ্জিনিয়ার’ ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় অভিষেক ঘটে শাকিলার। অরণ্য আনোয়ারের ‘দহন’ ধারাবাহিক, একই নির্মাতার ‘একদিন ছুটি হবে’ ও ‘ফুল এইচডি’, সকাল আহমেদের ‘বাবুই পাখির বাসা’, ‘ঝামেলা আনলিমিটেড’, ‘জামাই কাণ্ড’সহ মোট প্রায় ১৫টি সিরিয়ালে কাজ করেছেন তিনি। এছাড়া প্রচুর একক নাটকে অভিনয় করেছেন তিনি।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।