‘পারব না আমি দিদিকে ছাড়তে’, তৃণমূলে যোগ দিলেন কৌশানী

এবার তৃণমূলে যোগ দিলেন টালিগঞ্জের নতুন প্রজন্মের এই চিত্রনায়িকা কৌশানী মুখার্জি। আজ রবিবার রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি।

এদিন তৃণমূলে যোগদানের পর কৌশানী বলেন, আমার বয়স হয়ত অল্প। কিন্তু টালিগঞ্জে আমার অনেক অনুরাগী রয়েছেন, আমার আজকের যোগদান তাদের অনুপ্রাণিত করবে। আমি বরাবর একটাই দলকে আদর্শ মনে করেছি, তা হল মমতা ব্যানার্জির নেতৃত্বে থাকা তৃণমূল। রাজ্যে কোন দল সরকার গড়বে, তা নিয়ে বিতর্ক চলছে। কিন্তু এটাই তৃণমূলে যোগ দেওয়ার সঠিক সময়। দিদির দেখানো পথেই হাঁটতে চাই।

নিজের প্রথম ছবির নাম উল্লেখ করে কৌশানী বলেন, আমার প্রথম সিনেমার নাম ছিল, পারব না আমি ছাড়তে তোকে, সেই সূত্রে আমি তখনই বলে দিয়েছিলাম দিদিকে আমি পারব না ছাড়তে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।