পাবনা-৪ ভোটগ্রহণ বাতিল করে পুনরায় তফসিল চাইলেন বিএনপি প্রার্থী

নিউজ ডেস্ক

পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ বাতিল করে পুনরায় পুনরায় তফসিল ঘোষণার দাবি জানিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে এক প্রেস ব্রিফিংয়ে এই দাবি জানিয়েছেন তিনি।

বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব পাবনা-৪ আসনে ভোট বাতিল করে নতুন করে তফসিল ঘোষণার দাবি করে বলেন, এই সরকারের অধীনে নিরপেক্ষ ভোট হতে পারে না, তাই ভোট দিতে যাইনি। যে ভোট হচ্ছে, ভোটকেন্দ্রে তো ভোটারই নাই। তিনি বলেন, ভোট বর্জন করিনি। ভোটই তো হচ্ছে না- বর্জন কিসের।

নব্বইয়ের গণ-অভ্যুত্থানে নেতৃত্বদানকারীদের মধ্যে সামনের কাতারে থাকা এই সাবেক ছাত্রনেতার অভিযোগ,’আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর গুলিবর্ষণের ঘটনায় দেওয়া দুটি মামলায় বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এ কারণে অনেক ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট দেওয়া যায়নি।’ সূত্র: কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।