পাবনায় ১৩ জনের করোনা শনাক্ত, একদিনে ৩ জনের মৃত্যু

পাবনায় নতুন করে আরও ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০৬ জন। জেলায় করোনার উপসর্গে ১২ জন এবং করোনায় আক্রান্ত হয়ে আটজন মারা গেছেন।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে পাবনায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন ও পাবনা জেনারেল হাসপাতালে একজনের মৃত্যু হয়।

এরা হলেন- শহরের চকপৈলানপুরের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে ও পাবনা সেন্ট্রাল গার্লস হাইস্কুলের অফিস সহকারী লিয়াকত আলী (৫৮), শহরের শালগাড়িয়া মহল্লার মাঙ্গল আলী ব্যাপরীর ছেলে আলতাফ হোসেন (৬০) এবং শালগাড়িয়া থানাপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক ওয়াহিদুল হক সোনা (৮০)।

এদের মধ্যে লিয়াকত আলী ও আলতাফ হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার সকালে মারা যান। আর ওয়াহিদুল হক রাতে পাবনা জেনারেল হাসপাতালে মারা যান।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি জানান, মৃত তিনজনের মধ্যে লিয়াকত আলীর করোনা রিপোর্ট হাতে পেয়েছেন। তবে অন্য দুজনের রিপোর্ট এখনও হাতে পাননি।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।