পাকিস্তানের ২০ জনের স্কোয়াডে ২২ জন পেসার: শোয়েব আখতার

ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ড-পাকিস্তান দলের টেস্ট সিরিজ শুরু হচ্ছে ৫ আগস্ট। সফরে আরও দুইটি টেস্ট খেলবে পাকিস্তান। দীর্ঘ সফরের জন্য ২০ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে স্কোয়াড মোটেও পছন্দ হয়নি সাবেক পেসার শোয়েব আখতারের। জিও ক্রিকেটের অনুষ্ঠানে যোগ দিয়ে পাকিস্তানের দল নির্বাচন নিয়ে ক্ষোভ ঝারেন শোয়েব আখতার।

তিনি বলেন, ‘পাকিস্তানের একাদশ কিভাবে চূড়ান্ত হবে বলতে পারছি না। তারা ২০ জনের স্কোয়াড ঘোষণা করেছে। ওই ২০ জনের স্কোয়াডে ২২ পেসার রয়েছে! দেখার বিষয় তারা কাকে রেখে কাকে দলে নেয়। অধিনায়ক ও ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।’

সোমবার টেস্ট স্কোয়াড ঘোষণা করে পিসিবি। স্কোয়াডে রাখা হয়েছে আট নিয়মিত পেসারকে। দলে আছেন ফাহিম আশরাফ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান শিনওয়ারি ও ওয়াহাব রিয়াজ।

শোয়েব আরও বলেন, ‘তারা কি চাইছে সেটা বোঝার উপায় নেই। উইকেট কেমন? তবে দলের যে তালিকা পেয়েছি তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে পেস আক্রমণের ওপর দল নির্ভরশীল হয়ে আছে।’

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।