মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাকিস্তানকে হারাতে আত্মবিশ্বাসী কানাডা

Paris
জুন ১১, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচই হেরে গেছে পাকিস্তান। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সুপার ওভারের রোমাঞ্চে হারের তেতো স্বাদ পাওয়া ২০০৯ আসরের চ্যাম্পিয়নরা অল্প রানের ম্যাচে পারেনি চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষেও।

সুপার এইটে বাবর আজমদের খেলার সম্ভাবনা ঝুলছে অনিশ্চয়তার সুতোয়। কানাডার বিপক্ষে কিছুটা বাড়তি চাপ নিয়েই মাঠে নামবে এশিয়ার দলটি। সেরা চেহারায় না থাকা দলটিকে আরও চেপে ধরে অবিশ্বাস্য কিছু করে দেখাতে চান সাদ বিন জাফার।

কানাডার অধিনায়ক বলেন, ‘আমি জানি, আমরা পাকিস্তানের মতো শীর্ষমানের ও অনেক অভিজ্ঞ একটি দলের বিপক্ষে খেলতে যাচ্ছি। তবে বাস্তবতা হচ্ছে, তারা যে ঘরানার ক্রিকেটের জন্য পরিচিত সেটা খেলতে পারছে না।’

‘তারা চাপে আছে। প্রথম দুটি ম্যাচ হেরেছে। তাই, ওই দিন যদি ভালো ক্রিকেট খেলতে পারি এবং ম্যাচের শুরুতে তাদেরকে চেপে ধরতে পারি, তাহলে যেকোনো কিছু সম্ভব।’-যোগ করেন তিনি।

ইতোমধ্যেই আয়ারল্যান্ডকে হারিয়ে ২ পয়েন্ট সংগ্রহ করেছে কানাডা। তাই পাকিস্তান ম্যাচের আগে বেশ আত্মবিশ্বাসী তারা। জাফর বলেন, ‘সবাই ইতিবাচক মানসিকতায় আছে। আমাদের সবশেষ ম্যাচটি খুবই ভালো হয়েছে। এটা আমাদের মধ্যে এই বিশ্বাস তৈরি করেছে যে, আমরা যদি ওই দিনটিতে ভালো ক্রিকেট খেলতে পারি, তাহলে যেকোনো প্রতিপক্ষকে হারাতে পারব।’

সর্বশেষ - খেলা