শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাওয়ার প্লেতে স্যামসন-সূর্য ঝড়, দিশেহারা বাংলাদেশ

Paris
অক্টোবর ১২, ২০২৪ ৮:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ধবলধোলাই এড়ানোর ম্যাচের শুরুটা পক্ষে আসেনি বাংলাদেশের। সঞ্জু স্যামসন এবং সূর্যকুমার যাদবের মারকুটে ব্যাটিংয়ে প্রথম ছয় ওভারেই ৮২ রান তুলে ফেলেছে স্বাগতিকরা। অভিষেক শর্মার উইকেট হারালেও তা ভারতের রানের গতিতে খুব একটা প্রভাব ফেলেনি।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন পেসার তানজিম হাসান সাকিব। তৃতীয় ওভারে বোলিংয়ে এসেই অভিষেক শর্মার উইকেট তুলে নেন তিনি। তানজিমের বল পুল করতে গিয়ে মিডউইকেটে ধরা পড়েছেন অভিষেক। সাজঘরের দিকে হাঁটা শুরুর আগে ৪ বলে ৪ রানের বেশি করতে পারেননি এই তরুণ ব্যাটার।

তবে অন্যপ্রান্তে থাকা সঞ্জু স্যামসন শুরু থেকেই সাবলীল ছিলেন। তাসকিন আহমেদের প্রথম ওভারে টানা চারবার বল সীমানাছাড়া করে দারুণ কিছুর ইঙ্গিত দেন এই উইকেটরক্ষক-ব্যাটার। মোস্তাফিজুর রহমান বোলিংয়ে এলে তাকেও একটি করে চার-ছক্কা হাঁকিয়ে স্বাগত জানান দুর্দান্ত ছন্দে থাকা স্যামসন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৯ বলে ৬ চার ও ১ ছক্কায় ৩৭ রানে ব্যাট করছেন তিনি।

তার সঙ্গে ক্রিজে যোগ দিয়ে দারুণ সব শটে দ্রুতগতিতে রান তুলছেন সূর্যকুমার যাদবও। পাওয়ার প্লের শেষ ওভারে তানজিম সাকিবকে টানা তিন চার ও এক ছক্কা হাঁকিয়ে ১৩ বলেই ৩৫* রান করেছেন ভারতীয় অধিনায়ক।

এর আগে তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে যাওয়ায় শেষ ম্যাচ ধবলধোলাই এড়ানোর চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা