রবিবার , ১৪ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পর্তুগাল বিধ্বস্ত, সেমিতে জার্মানি

Paris
আগস্ট ১৪, ২০১৬ ৬:৩৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

রিও অলিম্পিকের পুরুষদের ফুটবলের কোয়ার্টার ফাইনালে ইউরো চ্যাম্পিয়ন পর্তুগালের যুবদলকে উড়িয়ে দিল বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির যুবদল। পর্তুগালকে ৪-০ গোলে পরাজিত করে সেমি ফাইনালের জায়গা করে নিয়েছে জার্মানি।

 

স্থানীয় সময় শনিবার অনুষ্ঠিত ম্যাচে জার্মানদের প্রাধান্য ছিল স্পষ্ট। ডয়েচ ওয়েলে জানিয়েছে, পুরো সময়টা জার্মানরা নিজেদের নৈপুন্য দেখিয়েছে। প্রথমার্ধ শেষ হওয়ার একটু আগেই আর্সেনালের ফুটবলার সার্গে নাবরি গোল করেন। চারটি ম্যাচে এ নিয়ে নাবরির গোল ছয়টি। আসরে সর্বোচ্চ গোলদাতা হিসেবে এখন কেবলই নাবরির নাম।

 

৫৭ মিনিটের সময় গোল করে এগিয়ে দেন বুরুসিয়া ডর্টমুন্ডের ডিফেন্ডার ম্যাথিয়াস জিনটার। কর্নার থেকে উড়ে আসা বলে হেডে দিয়ে জড়িয়ে দেন জালে। ম্যাথিয়াস ২০১৪ সালের বিশ্বকাপ জয়ী দলে ছিলেন।

 

এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি রিকার্ডো- সালভাদরদের পর্তুগাল। বরং জার্মানির আক্রমন বাঁচাতে হিমশিম খেতে হয়েছে পর্তুগালকে। শেষদিকে ৭৫ মিনিটে ডেভি ও ৮৭ মিনিটে ম্যাক্স ফিলিপ গোল করে জার্মানির জয় নিশ্চিত করেন।

 

অন্য কোয়ার্টার ফাইনালে লড়ছে ডেনমার্ক ও নাইজেরিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত নাইজেরিয়া ১-০ গোলে এগিয়ে ছিল। ম্যাচের ১৬ মিনিটের সময় জিন ওবি গোল করে এগিয়ে দেন নাইজেরিয়া যুবদলকে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - খেলা